মুজিববর্ষে প্রধানমন্ত্রীর উপহার, ঘর পেলো পঙ্গু কামাল

জাহেদ হাসান:

মুজিববর্ষে বাংলাদেশে একজন মানুষও গৃহহীন থাকবেনা – মাননীয় প্রধানমন্ত্রীর এই ঘোষণা বাস্তবায়নে জেলা প্রশাসন, কক্সবাজার বদ্ধপরিকর।এরই পরিপ্রেক্ষিতে মুজিববর্ষে মাননীয় প্রধানমন্ত্রীর উপহার একটি ঘর পেলো কুতুবদিয়ার পঙ্গু কামাল।

কক্সবাজার জেলা প্রশাসক মোঃ কামাল হোসেন এর সার্বিক তত্ত্বাবধানে এবং উপজেলা প্রশাসন, কুতুবদিয়ার ঐকান্তিক প্রচেষ্টা তিনি মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার উপহার হিসেবে একটি ঘর পাচ্ছেন

কুতুবদিয়া উপজেলার বড়ঘোপ ইউনিয়নের দক্ষিণ মগডেইল গ্রামের মোঃ কামাল হোসেন পিতাঃ মৃত অলি আহমেদ (৪৭) জন্মের কয়েক বছর পরে বিরল এক রোগে এক পা কেটে ফেলে দিতে হয় তার, অন্য পায়েও বল নেই বললেই চলে। তিন ছেলে ও এক মেয়ে নিয়ে অতি করুণভাবে দিনাতিপাত করছেন। কোন কাজ করতে পারেন না, ছিল না কোন মাথা গোজার ঠাই।

কামালের দীর্ঘ কষ্টের জীবনে আজ তার মুখে হাসি ফুটেছে, চোখ বেয়ে ঝরছে আনন্দাশ্রু।সে মাননীয় প্রধানমন্ত্রীর উপহার একটি ঘর পেয়ে প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা সহ সংশ্লিষ্ট সকলের জন্য দোয়া ও ভালোবাসা জানিয়েছেন।

মাননীয় প্রধানমন্ত্রীসহ সংশ্লিষ্ট সকলের জন্য কামাল হোসেন যে দোয়া ও ভালোবাসা জানিয়েছেন সেটিই আমাদের সবচেয়ে বড় প্রাপ্তি বলে মনে করেন জেলা প্রশাসক মোঃ কামাল হোসেন।